বৈশাখে শিশুর পোশাক

বৈশাখে শিশুর পোশাক

হাওয়া প্রকৃতিতে জানান দিচ্ছে বৈশাখ আসছে। আর শপিং মলে জানান দিচ্ছে বৈশাখের পোশাক। লাল আর সাদা পোশাকের সংগ্রহ তো আছেই; শিশুদের বৈশাখী পোশাক আরও নানা রঙে বর্ণিল। শাড়ি, কামিজ, টপ, পাঞ্জাবি, শার্ট বা টি-শার্টে বৈশাখের ভাবনা শিশুদের সব পোশাকেই। নিত্য উপহারের স্বত্বাধিকারী ও ডিজাইনার বাহার রহমান জানালেন, এবার বড়দের পাশাপাশি শিশুদের জন্য বিশেষ টি-শার্টের নকশা করা হয়েছে। গরমে শিশুদের আরাম দেবে টি-শার্ট।
.মডেল: সামী, পোশাক: শৈশবমডেল: সামী, পোশাক: শৈশবআজিজ সুপার মার্কেটের দোকানগুলোতে বড়দের পাশাপাশি শিশুদের জন্যও পোশাকের সংগ্রহ আছে অনেক। টি-শার্ট, পোলো শার্টের ওপর বিভিন্ন প্রিন্টের ব্যবহার করা হয়েছে। সেই সঙ্গে ছোটদের পাঞ্জাবি, মেয়েদের টপ, ফতুয়ায় গ্রামবাংলার নানা রূপ ফুটে উঠেছে। যেমন: ধানখেত, প্যাঁচা, টেপা পুতুল, হাতি, ঘোড়া, পালতোলা নৌকা ইত্যাদি।
ফ্যাশন হাউস গাঁও গেরামের ব্যবস্থাপনা অংশীদার মো. আবু বকর সিদ্দিকী বলেন, ‘যেহেতু বৈশাখে আবহাওয়া গরম থাকে, তাই শিশুদের কথা চিন্তা করেই অধিকাংশ পোশাক সুতি, ভিসকস, লিনেনের তৈরি। শিশুদের জন্য শাড়ি ও পাঞ্জাবি তো আছেই। এ ছাড়া স্কার্ট, ফতুয়া, হাতাকাটা ফ্রক, টপ, কামিজ, শার্ট, প্যান্ট, আফগানি প্যান্ট, ধুতি আছে।’

/ blog

Share the Post

About the Author

Comments

No comment yet.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *